যশোরে খুনসহ ডাকাতির ঘটনায় ডাকাত চক্রের ১২ সদস্য গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরের ঝিকরগাছায় খুনসহ ডাকাতি এবং শহরের ৩টি দোকানে চুরির ঘটনায় জেলা গোয়েন্দা শাখার পুলিশ ১২ জনকে গ্রেফতারসহ ডাকাতি হওয়া ১২ লক্ষ টাকার মালামাল উদ্ধার এবং ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে।

গ্রেফতারকৃতরা হলো বরিশালের বাকেরগঞ্জ থানার শাওন ইসলাম, শ্যামপুরের শিপন শিকদার, বানারীপাড়ার বড় চাউলকাটি গ্রামের এমদাদুল ইসলাম, পটুয়াখালীর শেখাহাটির মাহাতাব মৃধা, রিয়াজ খাঁ, বদরপুরের সোহাগ শিকদার, বরিশালের বাকেরগঞ্জের বিহারীপুরের শামীম তালুকদার, সহিদুল খান, নন্দপাড়ার মাসুম মোল্লা, বীরাদ্দনের সবুজ হাওলাদার, খুলনার ডুমুরিয়ার শরাফপুরের রাসেদুল ইসলাম রাসেল, বাগেরহাটের মোড়লগঞ্জের জিবদাড়া গ্রামের এনামুল খান।

বুধবার (২৪ আগস্ট) যশোর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। তিনি বলেন, এই ডাকাতদল দেশব্যাপী বিভিন্ন সময় ডাকাতি করেছে। এখন পর্যন্ত ১১টি জেলায় তাদের ডাকাতির তথ্য পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, দেশে এটি সব চেয়ে বড় ডাকাত চক্র।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আটককৃতরা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধভাবে ডাকাতি ও চুরি করে আসছে। সর্বশেষ গেলো ১৩ আগস্ট ঝিকরগাছায় একটি ব্যাটারির দোকানে ডাকাতি ও যশোর শহরে ৩টি দোকানে চুরি করে তারা। ডাকাতির ঘটনায় একজন নৈশ প্রহরী নিহত হয়। তারপর থেকেই জেলা পুলিশ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এ ঘটনায় কুষ্টিয়া, রাজবাড়ী, বরিশাল, ঢাকা ও নারায়ণগঞ্জ জেলায় অভিযান পরিচালনা করে গত ২৩ তারিখ বিকেলে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাকসহ ১২ জনকে গ্রেফতার করা হয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply