রাজবাড়ী‌তে স্কুলছাত্র হত্যায় ১ জ‌নের ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী‌তে দশম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্র না‌হিদ হাসান মিদুল (১৭) হত্যা মামলায় ১ জ‌নের ফাঁসি, ৪ জ‌নের যাবজ্জীবন এবং ২ জন‌কে খালাস দি‌য়ে‌ছেন জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর সোয়া ১টার দি‌কে জেলা ও দায়রা জজ আদাল‌তের বিচারক রুহুল আমিন এ দণ্ডাদেশ দেন।

এ সময় মামলার দুই নম্বর আসামি রু‌বেলকে (২১) ফাঁসি ও ১০ হাজার টাকা জরিমানা এবং মামলার অন্যান্য আসামি রা‌ফিজুল মন্ডল (২৬), পিয়ারুল (২১), পিয়াল (২০) ও মো. রায়হানকে (২১) যাবজ্জীবনসহ ৫০ হাজার টাকা জ‌রিমানার দণ্ডাদেশ দেয়া হয়। এছাড়া এলেম (২২) ও ফ‌রিদ (২৭) নামের দুই আসামিকে খালাস দিয়ে‌ছেন আদালত।

জানা‌ গে‌ছে, ২০১৪ সা‌লের ১৯ জুন রাজবাড়ীর ইয়া‌ছিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র না‌হিদ হাসান মিদু‌লকে রেল গ্যারেজের ভেত‌র ছ‌রিকাঘাত ক‌রে হত্যা করা হয়। পরে ওই ঘটনায় ২১ জুন নিহত স্কুলছা‌ত্র মিদুলের বাবা আব্দুল ম‌মিন মোল্লা বাদী হ‌য়ে ৭ জন‌কে আসামি ক‌রে এক‌টি হত্যা মামলা দায়ের ক‌রেন। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ আদাল‌তের বিচারক আজ‌ এ দণ্ডাদেশ দেন। এ‌তে রাষ্ট্রপ‌ক্ষের আইনজীবী অ্যাডভোকেট উজ‌রি আলী স‌ন্তোষ প্রকাশ ক‌র‌লেও অসন্তোষ প্রকাশ ক‌রেন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নেকবর হো‌সেন মনি। তিনি উচ্চ আদাল‌তে আপিল কর‌বেন ব‌লে জানিয়েছেন।

রাজবাড়ী আদাল‌তের পি‌পি অ্যাডভোকেট উ‌জির আলী বলেন, দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে রাজবাড়ীর ইয়া‌ছিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র মিদুল হত্যা মামলার রা‌য়ে তিনি ও বাদী পক্ষ সন্তুষ্ট।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply