নোয়াখালীতে পৃথক স্থান থেকে বৃদ্ধ ও ব্যবসায়ীর লাশ উদ্ধার, স্থানীয়রা বলছেন রহস্যজনক

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিলে এক ব্যবসায়ী ও সেনবাগ উপজেলা থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ব্যবসায়ী মহসিন হোসেন ওরফে কালা মিয়া (৩৬) চাটখিল উপজেলার হীরাপুর গ্রামের বাসিন্দা। উদ্ধার অপর লাশটি সেনবাগ উপজেলার রাজারামপুর গ্রামের মো. মহিন উদ্দিনের (৭৫)। স্থানীয়দের ভাষ্যমতে দুজনের মৃত্যুই রহস্যজনক।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, চাটখিল উপজেলার ফার্নিচার দোকানদার মহসিন গতকাল সন্ধ্যায় তার দোকান থেকে বের হয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার (২৫ আগস্ট সকালে একটি সড়কের পাশে মহসিনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির বলেন, তার শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে‌উ তাকে খুন করে এখানে লাশ ফেলে গিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়ার কথাও জানালেন এই পুলিশ কর্মকর্তা।

অন্যদিকে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, বৃহস্পতিবার সকালে সেনবাগ উপজেলার একটি পুকুর থেকে বৃদ্ধ মো. মহিন উদ্দিনের ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়েছে। বৃদ্ধ মহসিন মানসিক ভারসাম্যহীনতা এবং মৃগী রোগে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, ফজরের নামাজ পড়তে গিয়ে তিনি পানিতে পড়ে মারা যান। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

পরিদর্শক তদন্ত আরও বলেন,

ওসি আরও জানায়,


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply