‘ড্রিম হোম’ এর সৌন্দর্য্যে ঘাটতি, গোটা গলফ ক্লাবই কিনতে চাইছেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

পর্তুগালের রাজধানী লিসবনের সমুদ্র সৈকতে ক্রিস্টিয়ানো রোনালদো গড়ে তুলছেন তার ‘ড্রিম হোম’। খরচ হচ্ছে ১৭ মিলিয়ন পাউন্ড। তবে তার স্বপ্নের বাড়ির সামনের সৌন্দর্য্য নষ্ট করছে একটি গলফ ক্লাব। এবার সেটাও কিনে নিয়ে বাড়ির পরিকল্পনা ঢেলে সাজাতে চাইছেন সিআরসেভেন।

পর্তুগালের এক দরিদ্র পরিবার থেকে উঠে আসা ক্রিস্টিয়ানো লিসবনের সমুদ্র সৈকতে প্রায় পাঁচ বছর ধরে নিজের মতো গড়ে তুলছেন তার ‘ড্রিম হোম’। বাজেটটা ১০ মিলিয়ন থেকে আপাতত যেয়ে ঠেকেছে ১৭ মিলিয়ন পাউন্ডে।

একাধিক সুইমিং পুল, জিম, ছোটখাটো একটি মাঠ, স্পা সেন্টার, সিনেমা-থিয়েটার; এগুলোর নকশা তো আগেই এঁকেছিলেন। নতুন করে সামনে আসে একটি গলফ ক্লাব। বাড়ির সামনের এই ক্লাবহাউজটা থাকার কারণে সামনের ভিউটা নাকি ঠিকঠাক পাচ্ছেন না সিআরসেভেন। পুরো পরিকল্পনা তাই ঢেলে সাজাচ্ছেন তিনি। কিনেই ফেলতে চাইছেন সেই ক্লাবহাউজটি। পুনরায় স্থাপন করতে চান পুরো ভবনটি আর এর কার পার্কিং এরিয়া। শয়নকক্ষে যাতে নিখুত মার্বেল ব্যবহার করা হয় সেজন্য একটি মার্বেল খনিও কেনার চিন্তা করছেন তিনি।

রোনালদোর ‘ড্রিম হাউজে’ ৩০টি সুপার কার থাকবে থরে থরে সাজানো। বোতাম চেপেই নির্বাচন করবেন যখন যেটি দরকার। তার গাড়িপ্রেম নিয়ে আলাদা করে বলার কিছু নেই। তার গ্যারেজে যেমন পাওয়া যায় বিলাসবহুল রোলস রয়েস, বেন্টলি কিংবা মার্সিডিজ, তেমনি আছে রাস্তায় গতির ঝড় তোলা বুগাত্তি বা ফেরারি।

অবসরে পাঁচ সন্তান এবং বান্ধবী জর্জিনাকে নিয়ে আরাম-আয়েশে জীবন কাটাতে চান ক্রিস্টিয়ানো। স্বপ্নের বাড়ি তৈরিতে তাই কোনো ধরনের কার্পণ্যই করছেন না পর্তুগিজ মহাতারকা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply