দাদির কুলখানি খেয়ে শ্বশুরবাড়ি ফেরা হলো না খাগড়াছড়ির রুমার

|

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, খাগড়াছড়ি:

দাদির কুলখানি খেয়ে শ্বশুরবাড়িতে ফেরা হলো না খাগড়াছড়ির রুমা আক্তারের (২২)। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মৃত্যু হলো তার। শুক্রবার (২৬ আগস্ট) সকাল সোয়া ৯টার দিকে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুমা আক্তার উপজেলার আমতলী ইউনিয়নের করল্যাছড়ির পুরান বাজার এলাকার রওশন আলীর মেয়ে। দাদির কুলখানি শেষে স্বামী আব্দুল্লাহ ও তাদের ১ বছর বয়সী কন্যা সন্তান নিয়ে নোয়াখালীতে শ্বশুরবাড়ি ফিরছিলেন রুমা।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, নিহত রুমা আক্তার তার স্বামী সন্তানসহ নোয়াখালীর উদ্দেশে ঘর থেকে বের হন। তিন চাকার মাহিন্দ্রযোগে মাটিরাঙ্গা যাওয়ার পথে উপজেলার আমবাগান এলাকায় পৌঁছাতে একটি পাথর বোঝাই ট্রাককে পাশ কাটানোর সময় মাহিন্দ্রা থেকে ছিটকে পড়েন ঐ নারী। এ সময় ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান গৃহবধূ রুমা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘাতক ট্রাক ও মাহিন্দ্রা পুলিশ হেফাজতে রয়েছে। তবে চালক পলাতক রয়েছে। এ ঘটনায় ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ১০৫ ধারায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply