বরিশালের বাকেরগঞ্জে বিএনপির প্রস্তুতি সভায় ছাত্রলীগের হামলার অভিযোগ, আহত ২০

|

বরিশাল ব্যুরো:

বরিশালের বাকেরগঞ্জে ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভায় হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। হামলায় অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের হেলেঞ্চা গ্রামের দেলোয়ার হাওলাদারের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হারুন-অর-রশিদ জোমাদ্দার জানান, তেল-গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি এবং লোডশেডিংয়ের প্রতিবাদে ২৮ আগস্ট উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। ওই সমাবেশ সফল করার জন্য শনিবার বিকেল ৫টায় গারুড়িয়া ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এসময় উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়ার নেতৃত্বে ছাত্রলীগের ৪০-৫০ জন নেতাকর্মী প্রস্তুতি সভায় হামলা চালায়। হামলায় বিএনপির ২০-২৫ জন নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তবে হামলার বিষয়টি অস্বীকার করে বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া বলেন, বিএনপির নেতাকর্মীদের উপর ছাত্রলীগ কর্তৃক হামলার কোনো ঘটনাই ঘটেনি। বিএনপির দুই গ্রুপের মধ্যে কোন্দল রয়েছে। তারাই নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, তিনি খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply