নরসিংদীতে সন্তানের সামনে গৃহবধূকে হাত-পা বেঁধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

|

ছবি: সংগৃহীত।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় এক গৃহবধূকে (২৫) মধ্যরাতে ঘরের দরজা ভেঙে সন্তানের সামনে মুখ ও হাত-পা বেঁধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে দুজনকে আসামি করে থানায় মামলাটি করেছেন। মামলার আসামিরা হলো উপজেলার মির্জাপুর এলাকার রাশেদ মিয়ার ছেলে শরিফ হাসান (২৫) ও একই এলাকার জামাল মিয়ার ছেলে শাহ পরান (২২)।

শুক্রবার (২৬ আগস্ট) রাতে দুজনকে আসামি করে থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা। পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর এলাকায় ওই গৃববধূ দুই সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে থাকেন। তার স্বামী গত এক বছর আগে প্রবাসে যায়।

গত রোববার (২১ আগস্ট) রাত আনুমানিক ২টার সময় ভুক্তভোগী নারী বাড়িতে নিজ ঘরে দুই শিশু সন্তান নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাতে ওই দুই যুবক দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে এবং কিছু বুঝে ওঠার আগেই ওই গৃহবধূর হাত, পা ও মুখ গামছা দিয়ে বেঁধে সন্তানদের গলায় ছুরি ধরে তাদের সামনেই তার ওপর পাশবিক নির্যাতন চালায়।

পরদিন সকালে ওই ভুক্তভোগী তার স্বজনদের এ ঘটনা জানায়। অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় মামলা না করার জন্য হত্যার হুমকিসহ নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছিল বলে অভিযোগ। পরে ২৩ আগস্ট বিকেলে রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার। পুলিশ শুক্রবার রাতে রায়পুরা থানায় মামলাটি এজাহার ভুক্ত করে। এ ঘটনায় জড়িতদের কঠিন শাস্তির দাবি করেন ভুক্তভোগী পরিবার ও স্থানীয় বাসিন্দারা।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, এ ঘটনায় শুক্রবার রাতে মামলা হয়েছে। আসামিদেরকে দ্রুত গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। ভুক্তভোগীকে পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply