লুডু খেলার সময় গাঁজা হারানোকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে হত্যা

|

নিহত রিফাত হোসেন (১৫)।

স্টাফ করেসপনডেন্ট, জামালপুর:

জামালপুরের সরিষাবাড়ীতে লুডু খেলার সময় গাঁজা হারানোকে কেন্দ্র করে রিফাত হোসেন (১৫) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে এক মাদকসেবী।

বুধবার (৩১ আগস্ট) রাতে লুডু খেলার সময় গাঁজা হারানোকে কেন্দ্র করে রিফাত নামের ওই কিশোরকে পিটিয়ে গুরুতর আহত করে রাহাত নামের এক মাদকসেবী। পরে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে দিগপাইত এলাকায় রিফাতের মৃত্যু হয়।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছে, বুধবার রাত ৮ টার দিকে সরিষাবাড়ী পৌরসভার উত্তর বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে লুডু খেলার সময় গাঁজা হারানোকে কেন্দ্র করে বলারদিয়ার গ্রামের রাহাত হাসান তার প্রতিবেশী রিফাতকে মারধর করে। পরে রাহাত রাত ১১টার দিকে রিফাতের বাড়ি গিয়ে দ্বিতীয় দফায় তাকে এলোপাতারি মারধর ও কাঠের টুল দিয়ে রিফাতের মাথায় আঘাত করে।

এ ঘটনায় গুরুতর আহত হয়ে পড়লে বৃহস্পতিবার সকালে রিফাতকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে রিফাতের মৃত্যু হয়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত মাদকসেবী রাহাত হাসান।

খবর পেয়ে নিহতের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply