প্রেমিকার বয়স পঁচিশ পেরোলেই ব্রেকআপ করেন ডিক্যাপ্রিও!

|

লিওনার্দো ও তার আলোচিত প্রেমিকারা।

৪৭ বছর বয়সী লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রেমিকার তালিকাটা বেশ লম্বা। সবসময়ই নিজের চেয়ে অনেক কম বয়সী নারীদের সাথে সম্পর্কে জড়ান এ হলিউড তারকা। তবে সবচেয়ে অবাক করা তথ্য হলো, প্রেমিকারা ২৫ বছর বয়সে পা রাখার আগেই তাদের সাথে সম্পর্ক ছিন্ন করেন ডিক্যাপ্রিও তারকা!

কাকতালীয়ভাবে হোক কিংবা ইচ্ছাকৃত, ডিক্যাপ্রিওর কোনো প্রেমিকার বয়সই ২৫ এর ঘর পেরোতে পারেননি। সম্প্রতি নিজের সর্বশেষ প্রেমিকা ক্যামিলা মোরনের সাথে চার বছরের সম্পর্কের পর বিচ্ছেদ ঘটেছে ডিক্যাপ্রিওর। ক্যামিলার বয়সও বর্তমানে ২৫ বছর।

ক্যামিলার আগেপরেও ডিক্যাপ্রিওর জীবনে এসেছেন একাধিক নারী। বরাবরই মডেলদের প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে ‘দ্য রেভন্যান্ট’ তারকার। ১৯৯৪ সালে ব্রিজেট হলের সাথে পরিচয় লিওনার্দো ডিক্যাপ্রিওর। তখন লিও’র চেয়ে তিন বছরের ছোট ছিলেন ব্রিজেট। লিওর বয়স ছিল ২০ আর ব্রিজেটের ১৭ বছর। তবে এক বছরও টেকেনি তাদের প্রেম।

১৯৯৫ সালে নিজের চেয়ে চার বছরের বড়, সে সময়ের জনপ্রিয় মডেল নাওমি ক্যাম্পবেলের সাথে সম্পর্ক গড়ে তোলেন ডিক্যাপ্রিও। নাওমির বয়স যখন ২৪, তখন তার সাথেও ব্রেকআপ করেন লিও।

ডিক্যাপ্রিও ২৫ বছরের বেশি বয়সী কাউকে ডেট করেন না।

১৯৯৬ থেকে ১৯৯৮ সালের মধ্যে তিনজন নারীর সাথে প্রেমের সম্পর্কে জড়ান এ তারকা। ক্রিস্টেন জ্যাং, হেলেনা ক্রিস্টেনসেন, অ্যাম্বার ভ্যালেত্তা ও ইভা হার্জিগোভা। এদের কারো বয়সই ২৫ বছরের বেশি ছিল না।

মডেল ক্রিস্টেন জ্যাং জানিয়েছিলেন, ডিক্যাপ্রিও তাকে ছেড়ে দিয়েছিলেন কারণ তিনি মনে করতেন ক্রিস্টেন তার তুলনায় অনেকটাই ‘শিশুসুলভ’।

২০০০ সালে জিজেল বুন্ডশেনের মধ্যে হয়তো কিছুটা স্থিতি খুঁজে পেয়েছিলেন লিও। শুধুমাত্র তার সাথেই চার বছরের বেশি সময় সম্পর্কে ছিলেন তিনি; যদিও তারা কখনই বাগদান করেননি। এ জুটিকে সবসময়ই পছন্দ করেছে তাদের ভক্তরা।

জিজেলের সাথে হঠাৎ বিচ্ছেদের পর নিজের চেয়ে ১০ বছরের ছোট রাফায়েলিকে ডেট করতে শুরু করেন তিনি। একসাথে ৬ বছর কাটালেও সেখানে স্থিতিশীলতা ছিল না, বারবার ভাঙা-গড়ার মধ্যে দিয়ে কেটেছে সেই সম্পর্ক।

এরপরে একে একে ব্লেইক লাইভলি, এরিন হিদারটন, টনি গার্ন, কেলি ররবাখ, নিনা অ্যাগডেল, লরনা রি ও ক্যামিলা মোরন এর মতো তারকা-মডেলদের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ডিক্যাপ্রিও। অস্কারজয়ী এ অভিনেতার যেমন অভিনয়ে জুড়ি মেলা ভার, তেমনই সৌন্দর্য্য, স্টাইল, চলন-বলনে সবাইকে মুগ্ধ করে এসেছেন সবসময়। আর হয়তো এ কারণেই তার ব্যক্তিগত জীবনও পর্দার জীবনের মতই বিচিত্র।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply