লক-গেটের ওপর থেকে ফেলে তিন বছরের শিশুকে খুন, সৎ মা আটক

|

স্টাফ করেসপনডেন্ট, গোপালগঞ্জ:

গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়ায় লক-গেটের ওপর থেকে ফে‌লে দি‌য়ে ৩ বছ‌রের এক শিশুকে হত্যা করেছেন এক নারী। অভিযুক্ত সোনিয়া বেগম শিশুটির সৎ মা। তাকে পু‌লিশ আটক ক‌রে‌ছে। টু‌ঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল মনসুর তাকে আটকের খবর নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল সা‌ড়ে ৭টার দি‌কে উপজেলার গজা‌লিয়া গ্রা‌মের কাঠুয়ার খা‌লের উপর নি‌র্মিত লক-গে‌ট থে‌কে ধাক্কা দিয়ে মারিয়া নামের ওই শিশুটিকে নিচে ফেলে দেন সোনিয়া। নদী থে‌কে আসা জোয়ারের টানে মুহূর্তেই শিশুটি তলিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ অভিযুক্ত ওই নারীকে এলাকাবাসীর সামনে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে তিনি এ ঘটনায় তার অপরাধ স্বীকার করেন।

শিশু মারিয়ার বাবা রহমত মোল্লা জানান, দুই শিশু সন্তান রেখে প্রথম স্ত্রী মারা যাওয়ার পর সোনিয়াকে বিয়ে করেন তিনি। রহমত বলেন, আমি ওকে বলেছিলাম, তুমি আমার বাচ্চা দুটিকে দেখে রাখবা। আর আমি তোমাকে দেখে রাখবো। কিন্তু বিয়ের পর এখন পর্যন্ত সোনিয়া আমার বাচ্চা দুটিকে কোনোদিন খেতে পর্যন্ত দেয়নি। বাচ্চারা তাদের দাদীর সাথে খেতো। সোনিয়া রাত দশটায় ভাত রান্না করতো, যেন বাচ্চারা খেতে আসতে না পারে।

বিকেল সোয়া ৩ টার দি‌কে ডুবুরিদের চেষ্টায় শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply