জন্মদিনে ফরিদপুরে ফুটবল খেললেন ব্যারিস্টার সুমন, সন্তুষ্ট থাকতে হলো ড্রতে

|

ফরিদপুর প্রতিনিধি, ৩ সেপ্টেম্বর:

ফরিদপুরে এসে সদলবলে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিয়ে ৪৩তম জন্মদিন উদযাপন করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও চর সুলতানপুর উচ্চ বিদ্যালয় স্পোর্টিং ক্লাবের মধ্যকার এই ম্যাচের নিষ্পত্তি হয়েছে ১-১ ড্রতে। উভয় দলে জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড়ও অংশ নেন।

আজ শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চর সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠে এর আয়োজন করে আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশন। ফুটবল ম্যাচটি দেখতে মাঠে হাজির হন প্রায় অর্ধলাখ মানুষ। মাঠের চারপাশ উপচে পড়া দর্শকেরা অবস্থান নেন আশেপাশের ভবন, টিনের চাল ও উঁচু গাছে।

খেলা শুরুর আগে উদ্বোধনী বক্তব্যে ব্যারিস্টার সুমন ফুটবলের প্রতি ফরিদপুরের মানুষের বিশেষ ভালোবাসার ভূয়সী প্রশংসা করে বলেন, জন্মদিনে এই মাঠে এসে হাজার হাজার দর্শকের উপস্থিতি দেখে আমি সত্যিই অভিভূত। তিনি সকলকে খেলাধুলা ও লেখাপড়ার প্রতি মনোযোগী হওয়ার অনুরোধ জানান।

তিনি আরও বলেন, দেশের সব থেকে জনপ্রিয় খেলা ফুটবল। ফেডারেশন কর্মকর্তাদের গাফিলতি আর রাজনীতির চক্রে ফুটবলের ঐতিহ্য হারাতে বসেছে। আমি কাজ করছি ফুটবলের সেই হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে।

খেলা শুরুর আগে মাঠেই জন্মদিনের কেক কাটেন সুমনসহ খেলার আয়োজক কমিটি, দুই দলের খেলোয়াড় ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply