বিরামপুরে দুই বাড়ি থেকে ১০ কেজি গাঁজা জব্দ, একজন ধরা পড়লেও পালিয়েছেন অন্যজন

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এসময় মনছুর আলী বল্টু (৪০) নামে এক জনকে গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, গ্রেফতার বল্টু এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) সকালে তাকে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়।

পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশের একটি দল উপজেলার দক্ষিণ জগন্নাথপুর নিশিবাপুর (ভাইগড়) গ্রামে একটি অভিযান চালায়। এসময় একটি বাড়ি থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়। এসময় ওই বাড়ির মালিক মনছুর আলী বল্টুকে (৪০) গ্রেফতার করা হয়। পরে বল্টুর (৪০) দেওয়া তথ্যের ভিত্তিতে তার প্রতিবেশী ও রুবেলের (৩৪) বাড়ি থেকেও ৫ কেজি গাঁজা জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেল আগেই পালিয়ে যান।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত জানায়, মনছুর আলী বল্টু ও রুবেল দুজনেই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক কেনাবেচা করে আসছে। বল্টুকে আটক করা সম্ভব হলেও রুবেল পালিয়েছে। আটক মনছুর আলী বল্টু ও পলাতক রুবেল উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের দক্ষিন জগন্নাথপুর নিশিবাপুর (ভাইগড়) গ্রামের বাসিন্দা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply