প্রতিবেশী যুবককে ডাকতে পাঠিয়েছিলেন মা, ধর্ষণের শিকার হয়ে ফিরলো শিশুটি

|

স্টাফ করেসপন্ডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত যুবক নুর জামাল হোসেনের (২০) বাড়ি উপজেলার নুনখাওয়া ইউনিয়নের বাহুবল মন্ডলের ভিটা গ্রামে। শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহারে সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার শিশুটির বাবা, প্রতিবেশী শচীন চন্দ্র ও অভিযুক্ত নুর জামাল হোসেন একটি নৌকায় পাশের ব্রহ্মপুত্র নদে মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। শনিবার দুপুরে শচীন শিশুটির বাবাকে ফোন করেন। ফোন ধরে শিশুটির মা জানান, সে বাড়িতে নেই। তখন শচীন পাশের বাড়ির নুর জামালকে ডেকে দিতে বলেন। শিশুটির মা নুর জামালকে ডাকতে ওই শিশুটিকে পাঠালে তাকে একা পেয়ে ধর্ষণ করেন নুর জামাল।

এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আর শিশুটিকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ওইদিন সন্ধ্যায় নুর জামালকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান জানান, শিশুটির বাবা বাদী হয়ে মামলাটি করেছেন। গ্রেফতার নুর জামালকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply