হঠাৎ ট্রেন চলে আসায় স্লিপারের ফাঁকে শুয়ে পড়ে তরুণ-তরুণী, কাটা পড়ে মৃত্যু

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে দুই তরুণ ও তরুণীর মৃত্যুর কারণ জানা গেছে। সিয়াম নামে একজন প্রত্যক্ষদর্শী পুলিশের কাছে বর্ণনা করেন ঐ সময়ের কাহিনী।

পোড়াদহ রেলওয়ে পুলিশ থানার ওসি মনজের আলী জানান, নিহত তরুণের নাম নাঈম আলী (১৬)। সে মিরপুর বিজিবি স্কুলের দশম শ্রেণীর ছাত্র ও মিরপুরের নওপাড়ার মো. আজিম আলীর ছেলে। আর তরুণী ঋতু খাতুন (১৫) মিরপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ও পাহাড়পুর গ্রামের রবিউল শাহ’র মেয়ে। এদের দুজনের সঙ্গে দশম শ্রেণির আরেক ছাত্র সিয়াম ছিল।

সিয়াম পুলিশকে জানিয়েছে, তারা কোচিং করতে এসেছিলো। হাতে সময় থাকায় রেল ব্রিজের ওপর ঘুরতে গিয়েছিলো তারা। হঠাৎ ট্রেন এসে পড়ায় সিয়াম নিরাপদে সরে যেতে পারলেও তারা দুজন ব্রিজের ওপর রেলের স্লিপারের ফাঁকে শুয়ে পড়ে বাঁচার চেষ্টা করে। কিন্তু ট্রেনে কাটা পড়ে নিহত হয় তারা।

ওসি মনজের আলী বলেছেন, ঘটনাস্থলে রেল পুলিশের দল পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল করছে তারা। সুরতহাল শেষে ময়নাতদন্ত হবে কিনা সে সিদ্ধান্ত হবে।

প্রসঙ্গত, মিরপুর রেল ব্রিজের উপর আজ রোববার (৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় খুলনাগামী রুপসা ট্রেনে কাটা পড়েন নাঈম ও ঋতু। নিহতদের দেহ খণ্ড খণ্ড ও ছিন্নভিন্ন হয়ে গেছে।

নিহত নাঈম আলীর বাবা মো. আজিম আলী বলেন, তিনটার দিকে ছেলে বাড়ি থেকে কোচিং করতে বের হয়। সাড়ে ৩টায় দুর্ঘটনার খবর পেলাম। এ কথা বলেই তিনি কান্না করতে থাকেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply