বোয়ালমারীতে ১২ শ’ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

|

বোয়ালমারী প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ১ হাজার ২ শত ৯৫ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্প। রোববার (৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী ফকির পাড়ার মো. মুন্নু ফকিরের বাড়িতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারকৃত হলো, বোয়ালমারী পৌর সদরের শিবপুর গ্রামের মো. বাবুল কাজীর ছেলে মো. রবিউল ইসলাম রবীন (২৯) ও কাদিরদী গ্রামের মুন্নু ফকিরের ছেলে মো. রাব্বি ফকির (১৯)। এ সময় তাদের হেফাজতে থাকা ১২ শত ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারের ব্যবহৃত সিমসহ ২টি মোবাইল জব্দ করা হয়।

জানা যায়, ফরিদপুর র‍্যাব ক্যাম্প গোয়েন্দা সূত্রে জানতে পারে মো. রবিউল ইসলাম দীর্ঘ দিন যাবত ফরিদপুরের বোয়ালমারীর কাদিরদী এলাকায় শ্বশুর বাড়িতে থেকে খুচরা ও পাইকারি মূল্যে অবৈধ ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছে। এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অনুসন্ধান করে ঘটনার সত্যতাও পায় র‍্যাব।

এরই সূত্র ধরে র‍্যাব জানতে পারে ৪ সেপ্টেম্বর মো. রবিউল ইসলাম রবীন বিক্রয়ের উদ্দেশে ইয়াবার একটি বড় চালান নিয়ে কাদিরদীর ফকির পাড়ায় অবস্থান করছে। খবর পেয়ে র‍্যাবের একটি টিম অভিযান চালিয়ে রবীন ও রাব্বি ফকিরকে ইয়াবাসহ আটক করে। পরবর্তীতে আটককৃতদের জব্দকৃত মালামালসহ বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরের ২ মাদক কারবারিকে ফরিদপুর বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply