শুটিংয়ে ফিরে আনন্দিত শাকিব খান

|

শাকিব খান।

দীর্ঘ ১০ মাস পর ছন্দে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। রোববার (৪ সেপ্টেম্বর) একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন এ চিত্রতারকা।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে শুটিংয়ে ফেরার বিষয়টি জানাতে শাকিব তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নতুন লক্ষ্য নিয়ে নতুন করে আবার শুরু। ফিরে এলাম লাইট ক্যামেরা অ্যাকশনে।’ শাকিব খানের ছবিটি পোস্ট হওয়ার সাথে সাথে কমেন্টবক্স ভরে ভক্তদের শুভেচ্ছা ও শুভকামনায়।

শাকিব খানের ইনস্টাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

তারা বলছেন, শাকিব খান যে নতুন করে আবার ফিরছেন ছবিটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে। শত শত ইতিবাচক মন্তব্য দেখা গেছে সেখানে।

শাকিব আরও বলেন, সবকিছু নতুনভাবে শুরু করছি। বিজ্ঞাপনের পর সিনেমার শুটিং করবো। দেশ ও দেশের বাইরের সিনেমা রয়েছে। সেজন্যই সম্পূর্ণ নতুনভাবে নিজেকে প্রস্তুত করছি। অনেকদিন পর শুটিংয়ে ফিরে ভীষণ ভালো লাগছে। এতোদিন এই পরিবেশটাই মিস করছিলাম।

প্রসঙ্গত, শাকিব অভিনীত সর্বশেষ সিনেমা ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ মুক্তি পেয়েছিল গত রোজার ঈদে। এরমধ্যে সর্বোচ্চ হল পেয়ে রেকর্ডও করে ‘বিদ্রোহী’। শাকিব অভিনীত ‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামে নতুন দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। শীঘ্রই শাকিব তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ছবি ‘মায়া’র কাজ শুরু করবেন। তবে এ সিনেমার নামটি পরিবর্তন করা হতে পারে বলে জানা গেছে। এতে শাকিবের সাথে অভিনয় করবেন পূজা চেরী। ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply