বান্ধবীকে নির্যাতনের অভিযোগে গিগসকে আদালতে হাজিরার নির্দেশ

|

ছবি: সংগৃহীত

বান্ধবীকে নির্যাতনের অভিযোগে আবারও আদালতে তলব করা হয়েছে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড গ্রেট রায়ান গিগসকে। দ্বিতীয়বারের মতো অভিযোগের ভিত্তিতে আইনী জেরার মুখোমুখি হতে হবে তাকে। তবে এমন অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করে আসছেন এই ফুটবলার।

সাবেক রেড ডেভিল গ্রেট রায়ান গিগসকে দ্বিতীয়বারের মতো আদালতে হাজিরের নির্দেশ দেয়া হয়েছে। বান্ধবী কেট গ্রেভিলকে মারধর ও হেনস্থার অভিযোগে এই ফুটবলারকে তলব করে ম্যানচেস্টার ক্রাউন কোর্ট।

অভিযোগের সত্যতা না পাওয়ায় এর আগে অব্যাহতি দেয়া হয় এই গিগসকে। তবে অভিযোগকারীর আবেদনের ভিত্তিতে দ্বিতীয়বারের মতো কোর্টে হাজিরার নির্দেশ দেয় রাষ্ট্রপক্ষ। ২০২৩ সালের ৩১শে জুলাই তারিখ নির্ধারণ হলেও এই সময়ে জামিনে মুক্ত থাকবেন গিগস।

কেট গ্রেভিলের আইনজীবীর দাবি, তিন বছর ধরে তাকে নিগ্রহ করে আসছিলেন রায়ান গিগস। সেই সাথে ২০২০ সালের ১ নভেম্বর ভুক্তভোগী ও তার বোনকে মারধরের অভিযোগ উঠে এই ফুটবলারের বিপক্ষে। এরপর অভিযোগের ভিত্তিতে গিগসকে গ্রেফতার করে পুলিশ।

২০১৭ সাল থেকে সম্পর্কের অবনতি শুরু হয় গিগস ও কেটের মধ্যে। তবে তার বিরুদ্ধে ওঠা সকল অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করে আসছেন ১৩টি প্রিমিয়ার লিগ ও ২টি চ্যাম্পিয়নস লিগ জেতা সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply