পঞ্চগড়ে মাদকাসক্ত স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে স্বামীর নির্যাতনে আক্তার বানু মনি (২২) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল (৯ সেপ্টেম্বর) রাতে বোদা উপজেলার ব্যাংহারি বনগ্রাম ইউনিয়নের নতুনবস্তি কাটাবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে, লাশ রেখে গা ঢাকা দিয়েছে নিহতের স্বামীর পরিবারের লোকজন।

নিহতের পরিবার জানায়, গত দুই বছর আগে শরিফুলের সাথে মনির বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই জানা যায় শরিফুল মাদকাসক্ত। বিয়ের কিছুদিন পর থেকেই বিভিন্ন সময় নানা নির্যাতনের শিকার হয় মনি। এ নিয়ে বেশ কয়েকবার সালিশ মীমাংসা হয়। কিন্তু শরিফুল কোনো কিছুতেই মাদকমুক্ত হয়নি।

গতকাল রাতে তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মনির উপর চড়াও হয়ে বেধড়ক মারধর করে স্বামী শরিফুল। বাঁশের লাঠি দিয়ে মারধর করায় অজ্ঞান হয়ে পড়ে মনি। পরে রাত আনুমানিক তিনটার দিকে মনিকে নিয়ে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মনির অবস্থা আশঙ্কাজনক হওয়া ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

তবে ঠাকুরগাঁওয়ে পৌছানোর পূর্বেই মৃত্যু হয় মনির। পরে মনির লাশ বাড়িতে রেখে পালিয়ে যায় স্বামীর বাড়ির লোকজন।

নিহতের মনির বাবা ও তার বোনেরা বলছেন, শরিফুল তাকে মারধরের সময় বাড়িতেই মারা গেছেন।

এসআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply