ছয় দিনের মাথায় একই জায়গায় আবার দুর্ঘটনা, নবজাতকসহ নিহত ৩

|

স্টাফ করেসপনডেন্ট:

ছয় দিনের মাথায় আবারও রংপুরের তারাগঞ্জের খারুভাজ ব্রিজের পশ্চিমাংশে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মারা গেলো তিনদিনের নবজাতকসহ তিনজন। গত ৪ সেপ্টেম্বর একই স্থানে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত এবং অন্তত ৭০ জন আহত হয়েছিল।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মাহবুব মোর্শেদ জানান, একটি মাইক্রোবাসে করে রশিদুল দম্পতি তার তিন দিনের নবজাতককে নিয়ে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজের দিকে যাচ্ছিলেন। রোববার (১১ সেপ্টেম্বর) ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী ভাই ভাই এক্সপ্রেসের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ সকল যাত্রী আহত হন।

হাইওয়ে পুলিশ ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাইক্রোবাসের যাত্রী নীলফামারীর ডোমারের চিলাহাটির রশিদুল ইসলামের তিনদিনের নবজাতক পুত্র, একই জেলার কুমড়ার মোড় এলাকার বাসিন্দা ও মাইক্রোবাসের চালক আল আমিন এবং যাত্রী কচুয়া চড়ক ডাঙ্গা এলাকার রফিকুল ইসলাম মারা যান।

এ ঘটনায় নিহত নবজাতকের বাবা রশিদুল ইসলাম, মা মুসলিমা, অপর যাত্রী আসাদুল, মশিয়ার, ওলিমা এবং দেলোয়ারাকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বরের ওই দুর্ঘটনাটি খতিয়ে দেখার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে তারা এখনও রিপোর্ট দেয়নি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply