মেসির অ্যাসিস্টে নেইমারের গোল, পিএসজির কষ্টার্জিত জয়

|

ছবি: সংগৃহীত

ফরাসি লিগে নেইমার জুনিয়রের একমাত্র গোলে ব্রেস্তকে ১-০ গোলে হারিয়েছে পিএসজি। নেইমারের গোলে দারুণ একটি অ্যাসিস্ট করেছেন লিওনেল মেসি।

ঘরের মাঠে সেরা ছন্দে দেখা যায়নি পিএসজিকে। ম্যাচের ৩০ মিনিটে মেসির দারুণ ক্রস কাজে লাগিয়ে প্যারিসের ক্লাবটিকে লিড এনে দেন দুর্দান্ত ফর্মে থাকা নেইমার। এটি মৌসুমে এই ব্রাজিলিয়ানের অষ্টম গোল। এছাড়া এই ব্রাজিলিয়ানের নামের পাশে আছে ৬টি অ্যাসিস্ট। প্রথমার্ধের শেষ দিকে এমবাপ্পে ব্রেস্তের জালে বল জড়ালেও অফ সাইডে বাতিল হয় গোল। ৬৯ মিনিটে বিতর্কিত পেনাল্টি পায় ব্রেস্ত। কিন্তু ইসলাম স্লিমানির নেয়া শট পিএসজি কিপার দন্নারুম্মা রুখে দিয়ে নিশ্চিত করেন দলের ১-০ গোলের জয়।

এদিকে, ইতালিয়ান লিগে জয় পেয়েছে চ্যাম্পিয়ন এসি মিলান। সাম্পদোরিয়ার বিপক্ষে জুনিয়র মেসিয়াসের গোলে ৬ মিনিটে লিড নেয় মিলান। ৪৭ মিনিটে লিয়াও লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় মিলান। সুযোগ কাজে লাগিয়ে ফিলিপ ডুরিসিচ সমতায় ফেরায় সাম্পদোরিয়াকে। কিন্তু ৬৭ মিনিটে জিরুর পেনাল্টিতে জয় নিশ্চিত হয় এসি মিলানের।

আরেক ম্যাচে মিডফিল্ডার ব্রোজেভিচের ৮৯ মিনিটে করা গোলে তুনিনোকে ১-০ গোলে হারিয়েছে ইন্টার মিলান।

আর শনিবার সন্ধ্যায় বুন্দেসলিগার ম্যাচে বায়ার্নকে রুখে দিয়েছে স্টুটগার্ড। ম্যাচের ইনজুরি সময়ে পাওয়া পেনল্টি কাজে লাগিয়ে বায়ার্নকে ২-২ গোলে রুখে দেয় স্টুটগার্ড।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply