বাবাকে পিটিয়ে টাকা ছিনতাই, সন্তানদের কাছ থেকে উদ্ধার করে ফিরিয়ে দিলো পুলিশ

|

রাজধানীর মানিকদিতে ছিনতাই হওয়া ৩১ লাখ টাকা সন্তানদের কাছ থেকে উদ্ধার করে বাবাকে ফিরিয়ে দেয়া হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম ছিনতাই হওয়া পুরো টাকা উদ্ধারের পাশাপাশি ঘটনার মূলহোতা বড় ছেলেসহ গ্রেফতার করেছে তিন ছেলেকেই। ছেলেরা এ ঘটনায় আপাতত অনুতপ্ত হলেও জামিনে বেরিয়ে আবারও হামলা করতে পারে বলে আশঙ্কা মা-বাবার।

প্রায় আড়াই মাস পর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে মা-বাবার সঙ্গে দেখা হওয়ার পর অনুতাপ প্রকাশ করেন বড় ছেলে। এই ছেলের নেতৃত্বেই অন্য দুই ছেলে হামলা করেছিল মা-বাবাকে। পিটিয়ে আহত করার পর ছিনিয়ে নেয়া হয়েছিল তাদের ৩১ লাখ টাকা। এতদিন পলাতক থাকার পর শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে বাবার করা মামলায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে গোয়েন্দা পুলিশ।

তবে বাবা-মা দুজনেরই আশঙ্কা ছেলেরা কারাগার থেকে জামিনে বের হয়ে আবারও হামলা করবে তাদের ওপর।

গত ২৮ জুন রাজধানীর মানিকদিতে শেষ সম্বল জমি বিক্রির ৩১ লাখ টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয়েছিলেন জয়নাল আবেদিন। ছিনতাইকারী ছিল তারই তিন ছেলে। ১৪ আগস্ট গ্রেফতার করা হয়েছিল ছোট ও মেজ ছেলেকে। তবে পালিয়ে যায় বড় ছেলে। ঘটনার প্রায় আড়াই মাস পর গ্রেফতার করা হলো বড় ছেলে হানিফকে।

গ্রেফতার তিন ছেলের কাছ থেকে উদ্ধার করা হয় পুরো ৩১ লাখ টাকা। উদ্ধারকৃত টাকা তুলে দেয়া হয় মা-বাবার কাছে। পুলিশি পাহারায় টাকা পৌঁছে দেয়া হয় জয়নাল আবেদিনের বাসায়।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply