টঙ্গীতে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক গ্রেফতার

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে নারী রোগীকে যৌন হয়রানির অভিযোগে হাসিবুল ইসলাম (৩৭) নামে এক চিকিৎসককে গ্রেফতার করেছে জিএমপির টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

টঙ্গীর আউচপাড়া আল কারীম ইসলামী হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেছেন গ্রেফতারকৃত হাসিবুল ইসলাম ফরিদপুর জেলার মধুখালী থানার নিশ্চিন্তপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন ভুক্তভোগী নারী। শনিবার সন্ধ্যায় মা ও মামাতো ভাইকে নিয়ে চিকিৎসার উদ্দেশে টঙ্গীর হোসেন মার্কেট আল কারীম ইসলামী হাসপাতালে ডা. হাসিবুল ইসলামের চেম্বারে গেলে তিনি বিভিন্ন কৌশলে মামাত ভাই ও ডাক্তারের সহকারীকে চেম্বার থেকে বের করে দিয়ে ওনার রুমে থাকা রোগীর বেডে শুয়ে পড়তে বলেন। এ সময় পরনে থাকা বোরকা ও টিশার্ট খুলে চিকিৎসার নামে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করেন। একপর্যায়ে ভুক্তভোগীর আত্মচিৎকারে হাসপাতালে উপস্থিত সকলে এগিয়ে এসে ভুক্তভোগীকে উদ্ধার করেন। অভিযুক্ত চিকিৎসককে পুলিশের হাতে সোপর্দ করেন।

পুলিশ জানায়, এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply