মালয়েশিয়া বিমান বন্দরে অনন্ত-বর্ষাকে ফুলেল শুভেচ্ছা

|

আহমাদুল কবির, মালয়েশিয়া:

অনন্ত জলিল এবং বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ ১৬ সেপ্টেম্বর মালয়েশিয়ায় মুক্তি পেতে চলেছে। এই দম্পতি মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৮টার দিকে মালয়েশিয়ার বিমানবন্দরে পৌঁছান এবং দুটি বিশাল গোলাপের তোড়া দিয়ে তাদের স্বাগত জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দাতু জুল কিফলির নেতৃত্বে মালয়েশিয়ান ফিল্ম ডিরেক্টর অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন, জহুরবারু কমিউনিটি নেতা ও ব্যবসায়ী মোস্তাফা হোসাইন, চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজ, ড. হালিমা সাদিয়া, দিন দ্য ডে’র মালয়েশিয়ার পরিবেশক আরএমএইচ গ্লোবালের প্রতিনিধি, রবিন হাওলাদার, মেহেদী হাসান ও সালাহউদ্দিন আহমেদ।

এই দম্পতি ১৬ সেপ্টেম্বর বিকাল ৫টা ২০ মিনিটে কুয়ালালামপুরের টিজিভি কেএলসিসিতে দর্শকদের সাথে ‘দিন দ্য ডে’র প্রথম স্ক্রিনিং দেখবেন। তারা ১৮ সেপ্টেম্বরে জোহর বাহরুর এমএমসি সিটি স্কয়ারে স্ক্রিনিংয়ে অংশ নেবেন বিকাল ৫টা ২০ মিনিটে। আগামীকাল বুধবার স্থানীয় সময় সকাল ১১টায় হোটেল ইন্টার কন্টিনেন্টালে সংবাদ সম্মেলন করবেন এ জুটি।

‘দিন দ্য ডে’ বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনা। ছবিটি প্রযোজনা করেছেন ইরানি চলচ্চিত্র পরিচালক মোর্তেজা আতাশ জামজাম। এই ছবিতে অনন্ত ও বর্ষার পাশাপাশি ইরান ও লেবাননের অভিনেতারাও রয়েছেন। মালয়েশিয়ায় ‘দিন দ্য ডে’ ইতোমধ্যে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে সিনেমাটি ব্যাপক সাড়া ফেলেছে। প্রথম সপ্তাহে সেখানকার ১১ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা ছিল। তাদের আগ্রহে আরও ৪ সিনেমা হল বাড়িয়ে এখন ১৫ হলে এটি মুক্তি পেতে যাচ্ছে।

চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ইরানি নির্মাতা মুর্তজা আতাশ জমজম পরিচালিত ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তির পর নানা কারণে আলোচনায় আসে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply