বায়ার্নের কাছে ২-০ গোলে হারলো বার্সা

|

ছবি: সংগৃহীত

মিউনিখ থেকে সুখস্মৃতি নিয়ে ফেরার আশা করেছিল বার্সেলোনা। তা আর হলো না। এমনকি বায়ার্ন মিউনিখের সাবেক স্ট্রাইকার রবার্ট লেভানদোভস্কিও তাদের দুর্ভাগ্য বদলাতে পারেননি। এই পোলিশ স্ট্রাইকারের বার্সাকে হারালো বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে চ্যাম্পিয়নস লিগ ‘সি’ গ্রুপের ম্যাচে বায়ার্ন ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনাকে। তাতে মিউনিখে কাতালানদের একটি জয়ের জন্য হাহাকার বাড়তেই থাকলো।

বায়ার্নের কোচ জুলিয়ান ন্যাগেলসম্যান বলেছেন, প্রথমার্ধে বার্সার ভালো সুযোগ ছিল, আমাদের নির্ভর করতে হয়েছে কিপার ম্যানুয়েল ন্যয়ারের ওপর। দ্বিতীয়ার্ধে আমরা আগ্রাসী ছিলাম এবং দ্রুত দু’টি গোল করেছি। দক্ষতায় এগিয়ে থাকায় আমরা জিতেছি।

এই মৌসুমে ন্যু ক্যাম্পে যোগ দেয়ার পর প্রথমবার মিউনিখে পা রাখেন লেভানদোভস্কি। জাভির চতুর পাস থেকে ১৮ মিনিটে ক্রসবারের ওপর দিয়ে বল মেরে সুযোগ নষ্ট করেন। বিরতির আগে আরও দু’টি সুযোগ কাজে লাগাতে পারেননি পোলিশ এই স্ট্রাইকার। বায়ার্নও মার্ক আন্দ্রে টার স্টেগেনকে খুব একটা পরীক্ষা নিতে পারেনি। তাতে ০-০ স্কোরে বিরতিতে যায় দুই দল।

ন্যয়ারের দক্ষতায় ম্যাচে টিকে থাকা বায়ার্ন বিরতির পরই এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে পাঁচ মিনিট পর জোশুয়া কিমিখের কর্নার থেকে ডিফেন্ডার লুকাস হার্নান্দেজ হেড করে স্বাগতিকদের এগিয়ে দেন।

বার্সা ঘুরে দাঁড়ানোর জন্য গুছিয়ে ওঠার আগে দ্বিতীয় গোল হজম করে। জামাল মুসিয়ালার পাস থেকে লেরয় সানে করেন ২-০।

৬৩ মিনিটে পেদ্রি পোস্টে আঘাত করলে বার্সার আর ম্যাচে ফেরা হয়নি। জার্মানরা সহজে তিন পয়েন্ট আদায় করে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply