নাটোরে চুন-ফিটকিরি দিয়ে তৈরি হচ্ছিলো ভেজাল গুড়, আটক ২

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর

নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরির অভিযোগে সাদ্দাম হোসেন এবং দিনারুল ইসলাম নামের দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়ায় অভিযান চালিয়ে ভেজাল গুড় এবং তৈরির উপকরণসহ তাদের আটক করা হয়।

শুক্রবার বেলা ১২টার দিকে নিজ কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার। আটককৃত সাদ্দাম হোসেন উপজেলার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়ার দিনারুল ইসলামের ছেলে এবং দিনারুল ইসলাম মৃত ফাকি প্রামাণিকের ছেলে।

প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার সাইফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি গোয়েন্দা দল শুক্রবার ভোর রাতে উপজেলার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়ায় অভিযান পরিচালনা করে। এ সময় ওই এলাকার সাদ্দাম হোসেনের গুড় তৈরির কারখানায় পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাদ্দাম হোসেন এবং তার সহকারী দিনারুল ইসলাম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। এ সময় ওই কারখানা থেকে ১৬০০ কেজি ভেজাল গুড়, চুন, ফিটকিরি, চিনি, রংসহ বিভিন্ন রাসায়নিক দ্রব্য জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে ভেজাল বিরোধী আইনে মামলা দায়ের করা হয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply