মারধরের পর মৃত ভেবে মুখে কীটনাশক ঢেলে দেয় জুয়াড়িরা

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলার টাকা নিয়ে বিবাদের জেরে আমানউল্লা মিয়া নামে এক মাটি ব্যবসায়ীকে ৫ জুয়াড়ি মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ এসেছে। মৃত্যুর আগে আমানউল্লা তার ওপর হামলার বর্ণনা দিয়ে গেছেন। তার মৃত্যুর পর দায়ীদের বিচার চাইতে লাশ নিয়ে থানায় হাজির হয়েছেন তার স্বজনরা।

বৃহস্পতিবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

নিহতের পরিবার জানান, এর আগে জুয়া খেলতে গিয়ে ডিশ বাবু, সবুজ, কানা মনির, জিয়া আর শাহাআলমের কাছ থেকে টাকা ধার করেন আমানউল্লা। সে টাকার জন্য তারা আমানউল্লার মাটি কাটার ট্রলার জব্দ করলে সেটি ছাড়িয়ে আনতে জুয়াড়িদের আস্তানায় যান তিনি। তখন তাকে মারধর করা হলে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। তিনি মারা গেছেন ভেবে জুয়াড়িরা এটিকে আত্মহত্যা হিসেবে প্রমাণ করতে তার মুখে কীটনাশক ঢেলে দিয়ে পরিত্যক্ত জায়গায় ফেলে রাখে।

পরে গ্রামের লোকজন গোঙানির শব্দ শুনে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে ঘটনার বর্ণনা দেন তিনি। তবে কিছুক্ষণ পরই মারা যান আমানউল্লা।

এদিকে লাশ নিয়ে পরিবারের লোকজন থানায় হাজির হলে পুলিশ ময়নাতদন্তের সেটিকে মর্গে পাঠায়। ঘটনার পর থেকে অভিযুক্ত ৫ জুয়াড়ি পলাকত রয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়র করেছে নিহতের পরিবার।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply