টাঙ্গাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ দাখিল পরীক্ষার্থী নিহত, আহত ১

|

নিহত দুই পরীক্ষার্থী।

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় দাখিল পরিক্ষার্থী নাইম খান (১৫) ও শাকিল খান (১৫) নামে দুই পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও এক শিক্ষার্থী। হতাহতরা সবাই পরস্পর বন্ধু।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া আমুয়াবাইদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দু’জন স্থানীয় মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে চলমান দাখিল পরীক্ষার পরীক্ষার্থী ছিলেন। নিহত নাঈম খান সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে হলো শাকিল খান। এ ঘটনায় একই এলাকার সুলতান মাহমুদের ছেলে রানা (১৭) গুরুতর আহত হন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে একই এলাকার তিন বন্ধু মোটরসাইকেলে করে দেওজানা থেকে ছনখোলা বাজারের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি দ্রুতগতিতে থাকায় আজাদিয়া দাখিল মাদরাসার সামনে একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়। সেখান থেকে শাকিল ও নাঈমকে ময়মনসিংহ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৩টা ৪৫ মিনিটে শাকিল মারা যান। অন্যদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নাঈম রাস্তায় মারা যায় নাঈম। এ ঘটনায় আহত রানা টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply