রংপুরে অগ্রণী ব্যাংকের ভেতর থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর অগ্রণী ব্যাংকের ভেতর থেকে শামীম আহমেদ নামের এক নিরাপত্তা প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ১০ দিন আগে বিয়ে করেছিলেন তিনি। কী কারণে তার মৃত্যু হয়েছে বিষয়টি নিশ্চিতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ১৭ মাস ধরে অগ্রণী ব্যাংক সেন্ট্রাল রোড শাখায় কর্মরত ছিলেন শামীম। শনিবার শামীমের ডিউটি না থাকলেও ব্যাংক কর্তৃপক্ষ প্রক্সি ডিউটির জন্য তাকে দুপুরে ডেকে নেয়। ডিউটি শেষে প্রতিদিন রাতে বাড়ি ফিরলেও শামীম রাতে ব্যাংকেই ছিল।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে তার মামা মারা গেলে বাড়ি থেকে ফোন দিয়ে তাকে পাচ্ছিলেন না স্বজনরা। এরই মধ্যে সকাল সাড়ে ৯টায় ব্যাংক খোলার পর দেখা যায় শামীম একটি সোফায় শুয়ে আছে। ডাকাডাকি করে তার কোনো সাড়া না পাওয়ায় কাছে গিয়ে দেখা যায় মুখ থেকে লালা ঝরছে। পরে পুলিশকে খবর দেয়া হলে তারা এসে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত শামীম মিঠাপুকুর উপজেলার রাণীপুকুর গ্রামের আমজাদ হোসেনের পুত্র। ১০ দিন আগে তিনি বিয়ে করেছেন।

পুলিশের প্রাথমিক ধারণা, স্ট্র্রোকে মৃত্যু হতে পারে তার। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর ঘটনাটি হত্যা, আত্মহত্যা নাকি স্ট্রোক তা নিশ্চিত করে বলা যাবে। তদন্ত করে প্রকৃত ঘটনা বের করার দাবি জানিয়েছেন সহকর্মী ও স্বজনরা।

এ বিষয়ে উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, ব্যাংক নিরাপত্তা প্রহরীর মৃত্যুর খবর পেয়েছি। প্রাথমিকভাবে তার শরীরে তেমন কোনো চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply