পঞ্চগড়ে পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার যুবক

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুলিশ পরিচয় দিয়ে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার দায়ে লাল চান (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর গ্রাম থেকে তাকে আটক করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। আটককৃত লাল চান জেলার দেবীগঞ্জ উপজেলার নতুন বন্দর সরকার পাড়া এলাকার মো. ওমরের ছেলে। তার বিরুদ্ধে পঞ্চগড় সদর ও দেবীগঞ্জ থানায় ৮টি মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতারক লাল চানসহ একটি প্রতারক চক্র জেলার তেঁতুলিয়া উপজেলাসহ বিভিন্ন এলাকায় পুলিশ সদস্য ভর্তি ও পুলিশের মিথ্যা পরিচয়ে সাধারণ মানুষদের সাথে প্রতারণা করে আসছিলো। পরে রোববার লাল চানসহ তিন প্রতারক পুলিশের পরিচয় দিয়ে জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর এলাকায় শহিদুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়িতে গিয়ে তল্লাশি করার প্রস্তুতির সময় স্থানীয় লোকজন তাদের দেখে সন্দেহ করে৷ তাদের চারজনকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে কথাবার্তা সন্দেহজনক মনে হলে স্থানীয় লোকজন তাদের চ্যালেঞ্জ করে।

এ সময় তাৎক্ষনিকভাবে পুলিশ পরিচয় প্রদানকারী ৩ প্রতারক ঘটনাস্থল থেকে দৌড়ে পালানোর সময় স্থানীয় লোকজন লালচানকে আটক করেন। কিন্তু তার সাথে থাকা অপর দুই প্রতারক কৌশলে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী ওই প্রতারককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতারক লাল চানকে আটকের পর তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে৷

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply