মায়ের কোলে শিশুকে ফিরিয়ে দিতে বলায় কাউন্সিলরকে বাড়িতে ঢুকে কোপানোর অভিযোগ

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর কাটাখালি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এনামুল হককে বাড়িতে ঢুকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে এই ঘটনার পর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেয়ে দুইজনকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ।

আহত এনামুল হকের স্ত্রী মোসাম্মদ নুরুন্নাহার জানান, মঙ্গলবার সকাল আটটার দিকে ৯ নম্বর ওয়ার্ড এলাকার অজুফার মেয়ে সুমি তার স্বামী কাউন্সিলর এনামুল হকের কাছে এসে অভিযোগ করেন। সুমি অভিযোগে বলে, তার স্বামী রুমন তার কোলের সন্তানকে কেড়ে নিয়ে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে। রুমনের বাড়িও ৯ নম্বর ওয়ার্ডের চরশ্যামপুর এলাকায়।

অভিযোগ শুনে রুমনের চাচা মনিরুলকে খবর দেয় কাউন্সিলর। মনিরুল আসলে পুরো বিষয়টি তাকে খুলে বলেন এবং কোলের শিশুটিকে ফিরিয়ে দিতে বলেন কাউন্সিলর। চাচা মনিরুল রুমনকে খবর দিলে রুমন তার মা ও বোনকে নিয়ে এসে সবার সামনেই সুমি ও তার মা অজুফাকে মারধর শুরু করে। এ সময় সবাই মিলে রুমনকে থামিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে বেলা দশটার দিকে রুমন তার সাথে রতন, শান্ত বিজয় ও সজীবকে নিয়ে এসে ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের বাড়িতে হামলা চালায়। সে কান্তাই ও চাইনা চাইনিজ কুড়াল দিয়ে এনামুল হক এবং তার ছেলে সাদ্দাম হোসেনকে মারধর করে এবং বাড়ি ভাঙচুর করে। এক পর্যায়ে রুমন তার হাতে থাকা অস্ত্র দিয়ে কাউন্সিলর এনামুলকে আঘাত করলে তার বাম হাতের কব্জির কাছে কেটে যায়। পরে স্থানীয়রা ছুটে আসলে রুমন তার দলবল নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে এনামুল হককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এনামুল হক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, এই ঘটনায় বিজয় ও সজীব নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply