লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা মামলায় আসামির মৃত্যুদণ্ড

|

দণ্ডপ্রাপ্ত আসামি।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ইউপি সদস্য ফারুক হোসেনকে হত্যার দায়ে আসামি মো. আমিনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রায়ের সময় দণ্ডপ্রাপ্ত আসামি আমিন আদালতে উপস্থিত ছিলেন। তিনি সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের শ্যামগঞ্জ গ্রামের বশির উল্যার ছেলে। সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্বরত ছিলেন আমিন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আজিজুল হক এ রায় দেন। মামলা ও আদালত সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৩১ মার্চ রাতে ইউপি সদস্য ওমর ফারুক শ্যামগঞ্জের পাটওয়ারী হাট বাজার থেকে বাড়ি যাওয়ার পথে তাকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওমর ফারুকের স্ত্রী আমেনা খাতুন বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭ থেকে ৮ জনকে আসামি করা হয়। ওই মামলায় পুলিশ মো. আমিনকে গ্রেফতার করে। দীর্ঘ শুনানি শেষে বিচারক পুলিশের তদন্ত প্রতিবেদন এবং সাক্ষ্য প্রমানের ভিত্তিতে আসামি মো. আমিনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply