পাবনায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ব্যবসায়ী শরিফুলের

|

প্রতীকী ছবি

পাবনা প্রতিনিধি:

জমি নিয়ে বিরোধের জেরে পাবনা সদর উপজেলার ভাড়ারায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে খুন হয়েছেন ব্যবসায়ী শরিফুল ইসলাম (৩০)। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) উপজেলার ভাড়ারা গ্রামের শাহী মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল ওই গ্রামের আব্দুস সামাদ সরদারের ছেলে। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের ভাড়ারা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ছিলেন। পেশায় ছিলেন কসমেটিক্স ব্যবসায়ী। অভিযুক্ত চাচাতো ভাই শাহীন হোসেন ও স্বপন হোসেন একই গ্রামের মৃত মজনু সরদারের ছেলে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার বলেন, বাড়ির পাশে একটি জমি নিয়ে শরিফুলের সাথে তার চাচাতো ভাই স্বপন ও শাহীনের বিরোধ চলছিল। শুক্রবার বিরোধপূর্ণ জমিতে থাকা বাঁশ ঝাড়ে বাঁশ কাটতে যান শরিফুলের বাবা সামাদ সরদার। এ সময় স্বপন ও শাহীন তাকে বাধা দেন। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে স্বপন ও শাহীন দা ও ধারালো চাকু দিয়ে শরিফুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে শরিফুলের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সদর উপজেলার ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান বলেন, দুই পরিবারের মধ্যে জমি দিয়ে অনেক আগে থেকেই বিরোধ চলে আসছে। এর আগে তারা সমাধানের জন্য পরিষদে এসেছিলেন। কিন্তু আদালতে মামলা চলমান থাকায় তাদের মধ্যে মিমাংসা করে দেয়া সম্ভব হয়নি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply