চেলসি জয় পেলেও দুর্দশা কাটেনি লিভারপুলের

|

স্মরণীয় এক হ্যাটট্রিকে লিভারপুলকে জয়বঞ্চিত করেছেন ব্রাইটনের লিয়ান্দ্রো ট্রোসার্ড। ছবি: সংগৃহীত

দুর্দশা যেন কাটছেই না অলরেডদের! ইনজুরি সমস্যায় জর্জরিত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে আবারও ধাক্কা খেয়েছে লিভারপুল। অলরেডদের সাথে লিয়ান্দ্রো ট্রোসার্ডের হ্যাটট্রিকে ৩-৩ গোলে ড্র আদায় করে নিয়েছে ব্রাইটন। লিগের আরেক ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ২-১ গোলে হারিয়েছে চেলসি।

অ্যানফিল্ডে ম্যাচের শুরু থেকেই স্বাগতিক লিভারপুল সমর্থকদের বুকে কাপন ধরিয়ে দেন ব্রাইটন উইঙ্গার ট্রোসার্ড। ম্যাচের চার মিনিটেই লিভারপুলের জালে বল জড়িয়ে ব্রাইটনকে এগিয়ে দেন এই বেলজিয়ান তারকা। ১৭ মিনিটে অলরেডদের ডেরায় আবারও হানা দেন ট্রোসার্ড। বাঁ পায়ের জোড়ালো শটে ব্যবধান দ্বিগুণ করেন এই ব্রাইটন উইঙ্গার।

লিভারপুলকে ম্যাচে ফেরানোর চেষ্টা করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনো। ৩৩ ও ৫৪ মিনিটে জোড়া গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান এই তারকা। ৬৩ মিনিটে ব্রাইটন ফুটবলার ওয়েবস্টার আত্মঘাতী গোল করলে দুর্দান্ত এক জয়ের স্বপ্ন দেখতে শুরু করে ইয়ুর্গেন ক্লপের দল। কিন্তু ৮৩ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে ব্রাইনটকে ড্র উপহার দেন ট্রোসার্ড।

ছবি: সংগৃহীত

লিগের আরেক ম্যাচে চেলসির বিপক্ষে ৭ মিনিটে এডোয়ার্ডের গোল লিড নেয় ক্রিস্টাল প্যালেস। কিন্তু ৩৮ মিনিটে চেলসির হয়ে লিগ অভিষেকে গোল করে দলকে সমতায় ফেরান পিয়েরে এমেরিক অবামেয়াং। কিন্তু চেলসির জয়ের নায়ক মিডফিল্ডার কনর গ্যালেগা। ৯০ মিনিটে অনবদ্য এক গোল করে চেলসিকে জয় উপহার দেন এই ইংলিশ।

আরও পড়ুন: মেসি-এমবাপ্পের গোলে নিসের বিপক্ষে পিএসজির জয়

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply