দেশি তারকাদের বিবাহনামা

|

ফাইল ছবি

বলা হয়, বিয়েই হলো একটি সম্পর্কের চূড়ান্ত রূপ। তবে, সময়ের কঠিন বাস্তবতা এবং ব্যক্তিত্বের সংঘাতে অনেক সময়ই চিড় ধরে সে সম্পর্কে। আর তা যদি ঘটে কোনো তারকার জীবনে, তাহলে বিশালভাবে সেটি প্রভাব ফেলে ভক্তদের মাঝে। চিড় ধরা সম্পর্কের শাখায় নতুন জীবনের সন্ধানে তারকারাও জড়ান একাধিক সম্পর্কে। 

বর্তমানে ঢাকার চলচ্চিত্রপাড়া সরগরম ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে। সম্প্রতি প্রকাশ পেয়েছে চিত্রনায়িকা বুবলীর সঙ্গে তার বিয়ের কথা। আড়াই বছর বয়সী একটি ছেলেও আছে তাদের। এর আগে ২০০৮ সালে আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব।

‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত এই নায়ক ১৯৭৯ সালে জাহানার কাঞ্চনকে বিয়ে করেন। ১৯৯৩ সালে তিনি সড়ক দুর্ঘটনায় মারা যান। এরপর একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান চিত্রনায়িকা দিতির সঙ্গে। বিয়ে করলেও টেকেনি সেই সংসার। দিতিরও দ্বিতীয় বিয়ে ছিল এটি। ১৯৮৬ সালে চিত্রনায়ক সোহেল চৌধুরীকে বিয়ে করেছিলেন তিনি।

একসময়ের জনপ্রিয় নায়ক আলমগীর ১৯৭৩ সালে বিয়ে করেন খোশনুর আলমগীরকে। ১৯৯৯ সালে ভাঙে তাদের সে সংসার। সে বছরই উপমহাদেশের কিংবদন্তী গায়িকা রুনা লায়লাকে বিয়ে করেন আলমগীর।

এদিকে, বাংলাদেশের সংগীতের আরেক কিংবদন্তী গায়িকা সাবিনা ইয়াসমিন প্রথমে বিয়ে করেন এক ব্যাংক ম্যানেজারকে। সে সংসারে তাদের একটি মেয়ে রয়েছে। তবে বেশিদিন টেকেনি তাদের সে সংসার। এরপর তিনি বিয়ে করেন কলকাতার জনপ্রিয় গায়ক ও গীতিকার সুমন চট্টোপাধ্যায়কে। যিনি পরে ধর্মান্তরিত হয়ে কবির সুমন নাম ধারণ করেন।

১৯৮৪ সালে কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরিদীকে বিয়ে করেন সুবর্ণা মুস্তাফা। ২৪ বছর সংসারের পর দাম্পত্য কলহের জেরে ২০০৮ সালে বিচ্ছেদ ঘটে তাদের। এরপর তিনি বিয়ে করেন নাট্য ও চলচ্চিত্র নির্মাতা বদরুল আনাম সৌদকে।

২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন দেশের অন্যতম আলোচিত জুটি তাহসান ও রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৭ সালে হঠাৎই বিচ্ছেদের ঘোষণা দেন তারা। পরে ২০১৯ সালে পশ্চিমবঙ্গের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

তবে সব আলোচনাকে ছাড়িয়ে গেছেন চিত্রনায়িকা পরীমণি। কাগজে-কলমে তার চার বিয়ের গুঞ্জন আছে ইন্ডাস্ট্রিতে। বর্তমানে চুটিয়ে সংসার করছেন সময়ের আলোচিত নায়ক শরিফুল ইসলাম রাজের সঙ্গে। তাদের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক ছেলে।

গল্পের প্রয়োজনে তারকাদের চরিত্র তো বদল করতে হয়, কিন্তু গল্পের মতো বাস্তবেও সম্পর্ক পাল্টান অনেকেই। যে সুখের আশায় সম্পর্কের এতো উত্থান-পতন, আদৌ তাঁরা তা খুঁজে পান কি?

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply