মধ্যরাতে নির্বাচনী পোস্টার টানানো নিয়ে তুলকালাম রাজশাহীতে

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মোহনপুর উপজেলার ধুরোইল ইউনিয়নে পোস্টার মারতে গিয়ে প্রার্থীর কর্মী-সমর্থকদের সাথে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আব্দুল মোতালেব (৩৫) নামের এক যুবক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গাড়ি চাপায় আহত হয়। আহত মোতালেবকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার মধ্যরাতে ধুরাইল ইউনিয়নে জেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আখতারুজ্জামানের কর্মী-সমর্থকরা পোস্টার মারেন। এ সময় গ্রাম পুলিশ ও স্থানীয় জনগণ রাতে তাদের পোস্টার মারতে নিষেধ করেন। কথা কাটাকাটির এক পর্যায়ে গ্রামবাসীর ওপর চড়াও হন আক্তারুজ্জামানের কর্মী-সমর্থকরা। খবর ছড়িয়ে পড়ার পর গ্রামবাসীরা একত্রিত হলে কর্মী-সমর্থকরা তিনটি মাইক্রো নিয়ে দ্রুত এলাকা ত্যাগ করার চেষ্টা করে। এ সময় মোতালেবকে চাপা দেয় তাদের একটি মাইক্রো। এরপর ক্ষুব্ধ গ্রামবাসী দুটি মাইক্রো ভাঙচুর করে মাইক্রোতে থাকা লোকজনকে আটকে রেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মাইক্রোতে থাকা কর্মী-সমর্থকদের নিয়ে যায়। থানায় তাদের জিজ্ঞাসাবাদ চলছে। বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ তৌহিদুল ইসলাম।

তিনি বলেন, রাতে পোস্টার মারার কারণে গ্রামবাসীর সাথে আক্তারুজ্জামানের কর্মী-সমর্থকদের সংঘর্ষ হয়। দুইটি মাইক্রোর লোকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। আহত মোতালেবকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। মাইক্রোতে থাকা লোকজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি। তাদের মধ্যে সদ্য আওয়ামী লীগে যোগদানকারী অ্যাডভোকেট আবু মাসুদ রায়হান আছেন বলে তার পরিচয় নিশ্চিত করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply