অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল, ‘আমি সমকামী’ টুইটের পর ক্যাসিয়াসের দাবি

|

ছবি: সংগৃহীত

নিজেকে সমকামী দাবি করা টুইট ডিলিট হয়ে যাওয়ার পর সাবেক স্প্যানিশ তারকা ফুটবলার ইকার ক্যাসিয়াস এবার বলেছেন, তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে মোটামুটি ঝড় বইয়ে দিয়ে এবার ক্যাসিয়াসের নতুন দাবি নিয়েও চলছে মিশ্র প্রতিক্রিয়া।

প্রথম একটা টুইটে ইকার ক্যাসিয়াস দাবি করলেন, তিনি সমকামী। সেখানে কমেন্ট করে কার্লোস পুয়োল বললেন, এবার আমাদের গল্পটাও সবাইকে জানিয়ে দাও। সাবেক রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা তারকার এমন কথোপকথনে আলোচনা চলে যায় অন্য পর্যায়ে। তবে কিছু সময় পরেই আর খুঁজে পাওয়া যায়নি ক্যাসিয়াসের টুইট। এরপর ক্যাসিয়াস আরেকটি টুইট করে বলেন, অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। তবে এখন সবকিছুই ঠিকঠাক আছে। এ ঘটনার জন্য আমি আমার ফলোয়ারদের কাছে ক্ষমা চাইছি। এবং এলজিবিটি কমিউনিটির কাছে আরও বিশেষভাবে ক্ষমা প্রার্থনা করছি।

ছবি: সংগৃহীত

এর আগে, ক্যাসিয়াসের টুইটার অ্যাকাউন্ট থেকে বলা হয়, আশা করছি আমাকে সম্মান জানানো হবে। আমি সমকামী। সেই সাথে, স্প্যানিশ ভাষায় হ্যাশট্যাগে বলা ছিল, হ্যাপি সানডে।

এরপরই ক্যাসিয়াসের সাবেক সতীর্থ কার্লোস পুয়োল ক্যাসিয়াসের সেই ডিলিট হওয়া আলোচিত টুইটে কমেন্ট করেন, এবার আমাদের গল্পটাও সবাইকে জানিয়ে দাও। তবে পুয়োল নিজেও কিছুক্ষণ পরে টুইট করে ক্ষমা চেয়েছেন। তিনি বলেন, একটা ভুল করে ফেলেছি। বোকার মতো কৌতুক করেছি বলে ক্ষমা চাইছি। কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে এমনটা করিনি। বুঝতে পেরেছি, কেন এতে অনেকেই আঘাত পেয়েছে। আমার সম্মান ও সমর্থন রইলো এলজিবিটিকিউএ প্লাস কমিউনিটির জন্য।

আরও পড়ুন: বিশ্বকাপ স্বপ্ন কি শেষ হয়ে গেলো দিবালার?

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply