পাংশায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ৩, একঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভা‌বিক

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশা উপজেলার সত্যজিতপুরের পোরাদহ গামী সাটল ট্রেন ও এক‌টি খোয়া ভর্তি মি‌নি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাক চালকসহ তার সহকারী ও রেলও‌য়ের কর্মচারী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একঘণ্টা বন্ধ থাকার পর ফের সচল হয়েছে ট্রেন চলাচল।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পাংশা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স হাসপাতা‌লে পাঠা‌নো হয়। প‌রে আহত খাইরুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মেডিকেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হয়ে‌ছে।

জানা গেছে, সকা‌লে রাজবাড়ী দৌলতদিয়া ঘাট থেকে কুষ্টিয়ার পোরাদহের উদ্দেশে ছেড়ে যাওয়া সাটল ট্রেনটি সত্যজিৎপুর এলাকায় পৌঁছালে রেলক্রসিং‌য়ে মি‌নি ট্রাকের সাথে সংর্ঘষের ঘটনা ঘ‌টে। এ সময় ট্রাকটিকে অনেক দূর পর্যন্ত ‌ঠে‌লে নি‌য়ে যায় ট্রেন‌টি। এ‌তে দুমড়েমুচড়ে যায় ওই ট্রাক‌। সেই সাথে মারাত্মকভা‌বে আহত হয় ট্রা‌কের চালক ও সহকারী।

এ‌দি‌কে, এ ঘটনায় প্রায় একঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল গোয়ালন্দ ঘাট টু পোরাদাহ ট্রেন রু‌টে। পরে রেললাই‌নের ওপর থে‌কে ট্রাক স‌রালে ট্রেন চলাচল স্বাভা‌বিক হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply