বৃদ্ধকে রাস্তায় একা পেয়ে পা ভেঙে দিলো প্রতিপক্ষের লোকেরা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে পূর্বশত্রুতার জেরে রমজান আলী (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকেরা। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত রমজান আলী উপজেলার দুধরাজপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, দুপুরে বাড়ি থেকে বরজের পান নিয়ে নলডাঙ্গা বাজারে যাচ্ছিলেন রমজান আলী। এর মধ্যে গুটিয়ানি এলাকায় পৌঁছালে বাঁশ দিয়ে পিটিয়ে তাকে আহত করে প্রতিপক্ষের লোকজন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত রমজান আলী জানান, প্রায় দুই বছর আগে একই গ্রামের আব্দুল্লাহ আর আবজালের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধে মেটাতে স্থানীয় শালিসের বিচারে তিনি প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাও দিয়েছেন। বিষয়টি স্থানীয় এমপিও জানেন। মঙ্গলবার দুপুরে নলডাঙ্গা বাজারে যাওয়ার পথে আব্দুল্লাহ ও আবজাল তাকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে। এতে তার বাম পা ভেঙে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কৃষ্ণ গোপাল জানান, রমজান আলীর বা পা ভেঙে গেছে। অপারেশন করতে হবে। উন্নত চিকিৎসার জন্য তাকে যশোরে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ব্যাপারে এখনও কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তারা অবশ্যই ব্যবস্থা নেবেন।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply