জানুয়ারিতেই পিএসজি ছাড়ছেন এমবাপ্পে!

|

প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত থাকার চুক্তি করলেও আসছে জানুয়ারিতেই ক্লাবটি ছাড়তে চান কিলিয়ান এমবাপ্পে। স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার একটি প্রতিবেদনে এমনই আভাস দেয়া হয়েছে।

নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে ক্লাবের সাথে তার সম্পর্ক অবনতির খবর দিয়েছে সংবাদমাধ্যমটি। এছাড়া ইতালিয়ান ফুটবল সাংবাদিক ফ্যাবরিজিও রোমানোর বরাতে বলা হয়েছে, পরিস্থিতি খুবই উদ্বেগের। যত দ্রুত সম্ভব ক্লাব ছাড়তে চান ফ্রান্সম্যান।

২০২২-২৩ মৌসুম শুরুর আগে গুঞ্জন ছিল রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই তারকা। কিন্তু শেষ মুহূর্তে ফ্রি এজেন্ট পিএসজিতে থেকে যান তিনি। চুক্তি করেন ২০২৫ সাল পর্যন্ত। এমবাপ্পের ব্যাপারে মার্কা লিখেছে, পিএসজি এবং এমবাপ্পের মধ্যে আবর্তিত পরিস্থিতির সঙ্গে জড়িত খুব ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ঘটনা পুরোপুরি সত্য। ক্লাবের সঙ্গে এমবাপ্পের সম্পর্ক মোটেও ভালো যাচ্ছে না।

পিএসজি ছেড়ে জানুয়ারিতে কোথায় যেতে পারেন এই ফ্রান্সম্যান? এই প্রশ্ন তৈরি হওয়ার সঙ্গে সঙ্গে উত্তরও খোঁজার চেষ্টা করেছে সংবাদমাধ্যমটি।  তারা লিখেছে, সান্তিয়াগো বার্নাব্যু (রিয়াল মাদ্রিদ) কিংবা লিভারপুলেও যেতে পারেন এমবাপ্পে। তবে যে কোনো ক্লাবেই যেতে পারেন তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply