পিরোজপুরে নকল ওয়াকিটকি ও পিস্তলসহ ভুয়া পুলিশ গ্রেফতার

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় পুলিশ পরিচয়দানকারী এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের নকল পোশাক, আইডি কার্ড, ওয়াকিটকি ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। বুধবার (১২ অক্টোবর) তাকে গ্রেফতার করা হয়।

ভুয়া পুলিশ পরিচয় দেয়া গ্রেফতারকৃত নাঈমুল হাসান দুর্জয় বাগেরহাটের রামপাল উপজেলার দীঘিরপাড় গ্রামের মনিরুজ্জামান শেখ এর ছেলে। প্রতারণার অভিযোগে শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি বাদী হয়ে ইন্দুরকানী থানায় নাঈমুলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক জানান, গ্রেফতারকৃত নাঈমুল উপজেলার পশ্চিম চরণী পত্তাশী গ্রামে তার শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে নিজেকে পুলিশ পরিচয় দেয় এবং জানায়, সে খুলনা সদর থানায় গোয়েন্দা পুলিশ হিসেবে কর্মরত আছে। এরপর কয়েক ব্যক্তিকে পুলিশে চাকরি দেয়ার কথা বলে তাদের কাছ থেকে টাকা নেয় নাঈমুল। মঙ্গলবার রাতে উপজেলার পত্তাশী বাজারে আসার পর সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। এ সময় তার কাছ থেকে সিআইডি পরিচয় দেয়া নকল কার্ড, ওয়াকিটকি এবং পিস্তল উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী একটি বাহিনীর ভুয়া পরিচয় এবং তাদের ব্যবহৃত ভুয়া সরঞ্জাম ব্যবহার করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল নাঈমুল। তবে নাঈমুলের দাবি মানুষের সাথে মজা করার জন্য নিজেকে পুলিশ পরিচয় দিয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply