কম্পিউটার প্রশিক্ষণের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টা, মাদরাসা সুপারের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ

|

স্টাফ রির্পোটার, নেত্রকোণা :

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় গুতুরা পি.জি দারুচ্ছালাম দাখিল মাদরাসার এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে ওই মাদরাসার সুপার শরাফ উদ্দিনের বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার (১২ অক্টোবর) বিকেলে গুতুরা বাজারে ওই সুপারের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। এ সময় সুপারের সহযোগী ম্যানেজিং কমিটির সদস্য আতাউর রহমানেরও শাস্তির দাবি জানানো হয়।

পরে মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমান, সদস্য নুরুল ইসলাম, সদস্য জামাল মিয়া ও স্থানীয়দের নিয়ে এ সংক্রান্ত একটি জরুরি সভা করেন এবং অভিযুক্ত সুপারকে অবসরে পাঠানো ও ম্যানিজিং কমিটির ওই সদস্যকে পদচ্যুত করার আশ্বাস দিলে তারা আন্দোলন স্থগিত করেন।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, গত ৯ অক্টোবর সরকারি বন্ধের দিনে মাদরাসার সুপার শরাফ উদ্দিনের নির্দেশে ম্যানেজিং কমিটির সদস্য আতাউর রহমান কম্পিউটার প্রশিক্ষণের কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে তাকে নেওয়া হয় মাদরাসার দোতলায় একটি কম্পিউটার ল্যাব কক্ষে। সেখানে তাকে মাদরাসার সুপার ধর্ষণের চেষ্টা করেন।

এ বিষয়ে জানতে ওই সুপারের মুঠোফোনে একাধিকবার কল করলে তা বন্ধ পাওয়া যায়। কলমাকান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এফএম আব্দুল ওয়াজেদ তালুকদার বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ তিনি পাননি। অভিযোগ পেলে তদন্তপূর্বক অভিযুক্ত সুপারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply