শুরু হচ্ছে ইনভোক কর্পোরেট ফুটবল টুর্নামেন্ট

|

আগামী ১৪ অক্টোবর (শুক্রবার) থেকে মাঠে গড়াচ্ছে ইনভোক কর্পোরেট ফুটবল টুর্নামেন্ট ২০২২। এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করছে মোট ১৬টি কর্পোরেট হাউজ। বেরাইদের শেফ টেবিল মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৬ অক্টোবর রাত ৮ টায়।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় এ আয়োজন উপলক্ষে রাজধানীর একটি হোটেলে ড্র ও জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার কাওসার হামিদ এবং ঢাকা মোহামেডানের সাবেক ফুটবলার লাদি বাবা।

টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলো হলো এসিআই ফার্মাসিটিক্যাল, এনার্জিপ্যাক ইলেকট্রনিকস, আসুটেস্ক, ওয়ালটন হাইটেক্স, এক্স সোলিউশন লিমিটেড, ফাইবার এট হোম, অ্যাকুয়া রিফাইনারি লিমিটেড, এএসএল সিস্টেম, লিমিটেড দি সিটি ব্যাংক লিমিটেড, ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল লিমিটেড, ইউনাইটেড গ্রুপ, ডেভেলপমেন্ট ডিজাইন কনসালটেন্ট লিমিটেড, জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল, মিউচুয়াল ব্যাংক লিমিটেড, পার্ফেটি ভ্যান মালে, আজিয়েটা ডিজিটাল বাংলাদেশ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, টুর্নামেন্টের হসপিটালিটি পার্টনার গ্রেস ২১ স্মার্ট হোটেলের ম্যানেজার মোহাম্মাদ খুরশিদ আলম, গিফপ পার্টনার র নেশনের সিনিয়র ব্রান্ড ম্যানেজার সামিয়া সুলতানা এবং টুর্নামেন্টের আয়োজক ইনভোক কমিউনিকেশনের সিইও শাহ জাফর আহমেদ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply