হতাশ করে ফিরলেন সৌম্য

|

ছবি: সংগৃহীত

টানা তিন ম্যাচ হারে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল থেকে আগেই ছিটকে গেছে বাংলাদেশ। ফলে পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচটি কেবল আনুষ্ঠানিকতা মাত্র।এই ম্যাচে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাটিংয়ে নেমে বাংলাদেশকে ভালো শুরু এনে দিতে পারেননি দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকার।

গত ম্যাচে ২৩ রান করা সৌম্য দর্শকদের হতাশ করে আজ ফেরেন ৪ রান করে। পেসার নাসিম শাহকে এগিয়ে এসে তুলে মারতে গিয়ে মিড অনে শাদাব খানের কাছে সহজ ক‌্যাচ তুলে দেন তিনি। নাজমুল হোসেন শান্তর সঙ্গে এখন ব্যাট করছেন লিটন সরকার। ক্রিজে ১৬ রান নিয়ে আছেন লিটন সরকার আর শান্ত আছেন ৭ রানে।

একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামে বাংলাদেশ। মোসাদ্দেক হোসেন ও এবাদত হোসেনের পরিবর্তনে একাদশে ফিরেছেন দুই পেসার তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ। অন্যদিকে পাকিস্তান দলে এক পরিবর্তন। শাহনেওয়াজ দাহানির পরিবর্তে একাদশে ফিরেছেন মোহাম্মদ হাসনাইন।

বাংলাদেশ একাদশ- নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), ইয়াসির আলী, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply