হত্যা মামলায় সাক্ষ্য দেয়ায় সাক্ষীর ওপর হামলা

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীতে হত্যা মামলায় সাক্ষ্য দেয়ায় আসামিদের গুলিতে আহত হয়েছেন সাক্ষী। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলা পাঁচদোনায় এ ঘটনা ঘটে। সন্ত্রাসীদের গুলি ও ছুরিকাঘাতে আহত সজিব মিয়া (৩০) সদর উপজেলার আসমান্দিরচর এলাকার দুলাল মিয়ার ছেলে। তিনি শিবপুরের আলোচিত আরিফ পাঠান হত্যা মামলার অন্যতম সাক্ষী ছিলেন।

আহতের স্বজনরা জানান, শুক্রবার জুম্মার নামাজের উদ্দেশ্যে মসজিদ যাচ্ছিলেন সজিব। পথিমধ্যে পাঁচদোনা স্কুলের সামনে দেশীয় অস্ত্র নিয়ে ওত পেতে থাকা হত্যা মামলার প্রধান আসামি টিটু, আসামি মাসুদ এবং পলাশের নেতৃত্বে একদল সন্ত্রাসী সজিবের ওপর হামলা চালায়। এসময় সে দৌড়ে পালানোর চেষ্টা করলে গুলি ছুড়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়।

নরসিংদী জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তাসরিফা আমরিন হক অন্তরা জানান, দুপুরে সজিব মিয়া নামে ওই রোগী হাসপাতালের জরুরি বিভাগে আসার পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আঘাতের কারণ নির্ণয় এবং উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতােল পাঠানো হয়েছে।

এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন জানান, আমরা খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ২০১৫ সালের পহেলা এপ্রিল সন্ত্রাসীদের গুলিতে নিহত হন শিবপুরের পুটিয়া ইউনিয়নের তৎকালীন ইউনিয়ন পরিষদ সদস্য আরিফ হোসেন পাঠান এ ঘটনায় তার ছোটভাই রোমান পাঠান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় টিটু, মাসুদ এবং পলাশসহ অন্যান্যদের আসামি করে মামলা দায়ের করা হয়। এ মামলায় অন্যতম সাক্ষী করা হয় সজিব মিয়াকে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply