বুমরাহর জায়গায় টি-টোয়েন্টি বিশ্বকাপে শামি

|

ছবি: সংগৃহীত

ভারতের বিশ্বকাপ স্কোয়াডে যুক্ত হয়েছে পেসার মোহাম্মদ শামির নাম। ইনজুরিতে পড়া দলের প্রধান স্ট্রাইক বোলার জাসপ্রিত বুমরার জায়গায় টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে ডাক পেয়েছেন এই ডানহাতি ফাস্ট বোলার।

শুক্রবার (১৪ অক্টোবর) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বিসিসিআই। অল-ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরাহর বদলি হিসেবে মোহাম্মদ শামির নাম দিয়েছে। শামি এখন অস্ট্রেলিয়া পৌঁছেছেন এবং প্রস্তুতি ম্যাচের আগে ব্রিসবেনে দলের সাথে যোগ দিবেন। এছাড়াও মোহাম্মদ সিরাজ ও শার্দুল ঠাকুর থাকবেন দলের ব্যাকআপ খেলোয়াড় হিসেবে।

গত ৩ অক্টোবর বুমরার বিশ্বকাপে না থাকার বিষয়টি নিশ্চিত করে বিসিসিআই। এর আগে পিঠের চোটের কারণে এশিয়া কাপের দলে ছিলেন না বুমরা, ফিরেছিলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ দিয়ে। এবার নতুন চোটে বুমরা ছিটকে যাওয়ার পরপরই বদলি হিসেবে কাউকে নেয়া হয়নি। বুমরার জায়গায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে দলে ডাকা হয় মোহাম্মদ সিরাজকে। এদিকে আরেক রিজার্ভ দীপক চাহারও চোটে পড়েন। অন্যদিকে, শামি সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছিলেন গত বছরের নভেম্বরে, বিশ্বকাপে নামিবিয়ার বিপক্ষে।

আরও পড়ুন: হারিস রউফের বলে ভেঙে গেলো ফিলিপসের ব্যাট (ভিডিও)

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply