ফেনীতে মেয়রসহ ৩ জন গুলিবিদ্ধের ঘটনায় মামলা দায়ের

|

স্টাফ করেসপনডেন্ট:

ফেনীতে নদী থেকে বালু তোলাকে কেন্দ্র করে বারইয়ারহাটের মেয়রসহ ৩ জন গুলিবিদ্ধের ঘটনায় চেয়ারম্যান মুজিবুল হক রিপনকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

এর আগে, শুক্রবার (১৪ অক্টোবর) ফেনীর সোনাগাজী ও মীরসরাই দুই উপজেলার সীমান্তবর্তী কলমি চর এলাকায় বালু তোলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ফেনীর ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান গ্রুপের সদস্যদের গুলিতে বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনসহ ৪ জন গুলিবিদ্ধ হযন। গুলিবিদ্ধ অন্যরা হলেন, আশরাফুল ইসলাম, অসত সেন ও দুখু মিয়া। তাদের মধ্যে দুখুমিয়া ছাড়া বাকি তিনজনের অবস্থা গুরুতর। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক রিপন বলেন, তিনি বৈধ ইজারাদার। তার গ্রুপের কেউ মেয়রের ওপর হামলা কিংবা গুলির ঘটনায় জড়িত নয়। মেয়র রেজাউল হক খোকনের সমর্থকরা জানান, বালু তোলা পরিদর্শনে গেলে পৌর মেয়র অতর্কিত হামলার শিকার হন। প্রতিপক্ষের অতর্কিত গুলিতে চার জন গুলিবিদ্ধ হয়।

সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন জানান, মেয়র খোকন ও রিপন চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। তবে এখনো কাউকে আটক করা হয়নি। চারটি বোর্ড জব্দ করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply