স্কুল প্রাঙ্গণে শিশু শিক্ষার্থীরা কুড়িয়ে পেল সাড়ে ১৯ লাখ টাকা

|

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সাড়ে ১৯ লাখ টাকা কুড়িয়ে পেলো স্কুলের শিশু শিক্ষার্থীরা। রোববার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের স্মরণপুর প্রাথমিক বিদ্যালয়ের আঙিনায় এই টাকা পায় শিক্ষার্থীরা। বিষয়টি জানাজানি হলে মণিরামপুর ও ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাকাসহ ব্যাগটি হেফাজতে নেন।

স্থানীয়রা জানায়, রোববার সকাল আটটার দিকে রোহিতার স্মরণপুর প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীরা স্কুলে আসে। এ সময় শিক্ষার্থীরা স্কুলের আঙিনায় একটি ব্যাগ পড়ে থাকতে দেখে। ব্যাগটা পড়ে থাকতে দেখে শিশু শিক্ষার্থীরা বিষয়টি স্কুলের শিক্ষকদের জানায়। এরপর স্কুল শিক্ষকরা পুলিশকে খবর দিলে ঝিকরগাছা ও মণিরামপুর থানা পুলিশ বেলা ৯টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে টাকার ব্যাগটি পুলিশ হেফাজতে নেয়।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরম্নজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যদিও টাকা পাওয়ার স্থানটি মণিরামপুর থানার অধিভুক্ত এলাকার। কিন্তু খোঁজখবর নিয়ে জানতে পেরেছি ব্রিটিশ-আমেরিকান ট্যোবোকোর বিপুল পরিমাণে টাকা খোয়া যাওয়ার ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝিকরগাছা থানা পুলিশ টাকাগুলো উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে ১৯ লাখ ৬০ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply