জয় পেয়েছে লিভারপুল, ব্রেন্টফোর্ডের সাথে চেলসির ড্র

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্টহ্যামের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে লিভারপুল। অন্য ম্যাচে ব্রেন্টফোর্ডের সাথে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে টেবিলের সেরা চারে থাকা চেলসিকে।

ঘরের মাঠ অ্যানফিল্ডে এদিন শুরু থেকেই ছড়ি ঘুরিয়েছ লিভারপুল। আক্রমণের পর আক্রমণে তারা ব্যস্ত রাখে প্রতিপক্ষের রক্ষণভাগকে। তবে পুরো ম্যাচে শুধু একবারই লক্ষ্যভেদ করতে পেরেছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

১৫ মিনিটে দারউইন নুনিয়েজের শট ওয়েস্ট হ্যাম গোলকিপার ফাবিনস্কি আটকে দিলেও ২১ মিনিটে তা আর পারেননি তিনি। ডান দিক থেকে সিমিকাসের ক্রস থেকে পাওয়া বল দারুণ এক হেডে প্রতিপক্ষের জালে জড়িয়ে লিভারপুলকে এগিয়ে দেন নুনিয়েজ।

নিজেদেরকে ম্যাচে ফেরাতে না পারার ব্যর্থতার জন্য ওয়েস্ট হ্যামের সমর্থকরা দায়ী করতে পারেন জ্যারড বাউয়েনকে। ৪৫ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে গোল করতে পারেননি ওয়েস্টহ্যামের এই ফুটবলার। ওয়েস্টহামের ওপর ছড়ি ঘুরিয়েও লিভারপুলের একটির বেশি গোল না পাওয়ার কারণ ফিরমিনো সালাহদের গোল মিসের মহড়া। লিভারপুল তবু জয় নিয়ে মাঠ ছেড়েছে।

এদিকে, ব্রেন্টফোর্ডের মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে ফিরতে হয়েছে চেলসিকে। ব্রেন্টফোর্ডের গোলবার লক্ষ্য করে ১৪টি শট নিলেও লক্ষ্যভেদ হয়নি একবারও। তাই শূন্য হাতেই মাঠ ছাড়তে হয়েছে টেবিলের সেরা চারে থাকা চেলসিকে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply