সিলন ইচ্ছেপূরণ অফারে ট্যুর প্যাকেজজয়ী আনোয়ার যাচ্ছেন ওমরাহ করতে

|

'সিলন ফ্যামিলি ব্লেন্ডের চা পাতা কিনেই ফ্রি থাইল্যান্ড ট্যুর' প্যাকেজ জয়ী আনোয়ার হোসেন।

সিলন ইচ্ছেপূরণ অফারে ‘সিলন ফ্যামিলি ব্লেন্ডের চা পাতা কিনেই ফ্রি থাইল্যান্ড ট্যুর’ প্যাকেজ বিজয়ী হয়েছেন আনোয়ার হোসেন। তবে তার ইচ্ছে অনুযায়ী থাইল্যান্ডের পরিবর্তে তাকে ওমরাহ করার সুযোগ করে দেয়া হচ্ছে। এক বিজ্ঞপ্তিতে সিলন কর্তৃপক্ষ জানিয়েছে, আনোয়ার হোসেনের মনের ইচ্ছা পূরণে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। সিলনের পক্ষ থেকে রইল তার জন্য শুভকামনা।

প্যাকেজজয়ী আনোয়ার হোসেন বলেন, দুই দিন আগে মিরপুর থেকে সিলনের চা পাতা কিনি। সেখানেই দেখি যে ইচ্ছে পূরণের একটি অফার চলছে। সেখানে থাকা কোড এসএমএস করার পর থাইল্যান্ড ট্যুরের একটি অফার পাই। আমার অনেকদিনের ইচ্ছা ছিল ওমরাহ পালন করার। থাইল্যান্ড ট্যুরের অফার পাওয়ার পর আমার ওমরাহ পালনের ইচ্ছার কথা সিলন কর্তৃপক্ষকে জানালে তারা আমার সাথে একমত পোষণ করেন। আমি ইচ্ছেপূরণের এমন অফার পেয়ে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছি, আমি অত্যন্ত আনন্দিত।

সিলনের এ অফারটি শুরু হয়েছে সেপ্টেম্বরের ১ তারিখ থেকে যা চলবে আগামী ৩০ নভেম্বর ২০২২ পর্যন্ত। সিলন ফ্যামিলি ব্লেন্ড চায়ের ২০০ গ্রাম বা ৪০০ গ্রাম প্যাক কিনলে আপনিও হতে পারেন একটি টয়োটা গাড়ি বিজয়ী। নিশ্চিত মোবাইল রিচার্জসহ আরও থাকছে বাইক, ফ্রিজ, টিভি, এসি, বিদেশ ট্যুরসহ প্রতিমাসে অসংখ্য উপহার পাওয়ার সুযোগ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply