সরকার ঘাবড়ে গেছে বলেই কর্মকর্তাদের অব্যাহতি দেয়া হচ্ছে: ফখরুল

|

ফাইল ছবি।

সরকার খুব ঘাবড়ে গেছে, যে কারণে সরকারি কর্মকর্তাদের অব্যাহতি দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (২০ অক্টৈাবর) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় বিএনপি মহাসচিব আরও বলেন, এই সরকার সব ক্ষেত্রেই ব্যর্থ হয়েছে। তারা মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি করছে। সব ক্ষেত্রেই তারা দুর্নীতি করছে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির আয়োজনে ওই অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মির্জা ফখরুল বলেন, আমাদের চলমান আন্দোলনের মূল লক্ষ্য এই সরকারের গণবিরোধী কার্যক্রমের বিরুদ্ধে। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার দাবিতে আমাদের আন্দোলন। সারাদেশে বিভিন্ন স্থানে নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে আন্দোলন। আমরা বলতে চাই আমাদের যেসব সহযোদ্ধা শহিদ হয়েছেন তাদের রক্ত ও আত্মত্যাগ কখনও বৃথা যাবে না। আমরা তাদের হত্যার মধ্য দিয়ে এই দানবীয় আওয়ামী ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ চাই। এসময় এই সরকার দেশকে পঙ্গু বানিয়ে ফেলেছে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় তিনি সরকারের উদ্দেশে বলেন, মানে মানে কেটে পড়ুন, নইলে দেশের জনগণ জানে কীভাবে সরাতে হয়। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে আওয়ামী লীগের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply